পাড়ার দোকান থেকেই কেনাকাটা করা যাবে, নতুন পরিষেবা আনছে ফ্লিপকার্ট | Flipkart Hyperlocal Deliveries Beginning Shortly

পাড়ার দোকান থেকেই কেনাকাটা করা যাবে, নতুন পরিষেবা আনছে ফ্লিপকার্ট

সম্প্রতি পিটিআই প্রকাশিত রিপোর্টে জানানো হয়েছে ফ্লিপকার্ট অ্যাপে হাইপারলোকাল ডেলিভারি শুরু হয়েছে। স্থানীয় ব্যবসায়ীদের সঙ্গে হাত মিলিয়ে এই পরিষেবা শুরু হয়েছে। বেঙ্গালুরুতে স্পেনসার্স ও ভিশাল মার্টের মতো স্থানীয় দোকানের সঙ্গে হাত মিলিয়ে শুরু হয়েছে এই পরিষেবা।

যদিও এই বিষয়ে এখনও কোন বিবৃতি জারি করেনি ফ্লিপকার্ট। সম্প্রতি জিওমার্ট একই ধরনের পরিষেবা নিয়ে এসেছিল। জিওমার্ট ছাড়াও বিগ বাসকেট, গ্রোফার্স, সুইগি ও জোমাটো একই মডেলে ব্যবসা করছে। ১২ কেজির কম ওজনের অর্ডার একই দিনে বাড়ি পৌঁছে দেয় সুইগি ও জোমাটো।

ইতিমধ্যেই বিভিন্ন ডেলিভারি কোম্পানি এই মডেলে ব্যবসা শুরু করে দেওয়ার কারণেই ফ্লিপকার্টকে কঠিন চ্যালেঞ্জের মুখোমুখি হতে হবে।

সম্প্রতি বিমানের টিকিট বুক করার সুবিধা নিয়ে এসেছিল ফ্লিপকার্ট। দেশের মধ্যে বিমানের সঙ্গেই আন্তর্জাতিক বিমানের টিকিট বুক করা যাচ্ছে ই-কমার্স প্ল্যাটফর্ম থেকে। ফ্লিপকার্ট থেকে প্রথম বার বিমানের টিকিট বুক করলে দুর্দান্ত ছাড় দিচ্ছে কোম্পানিটি।

ফ্লিপকার্ট ওয়েবসাইটে জানানো হয়েছে, “অবিশ্বাস্য দামে আপনি ফ্লাইটের টিকিট বুক করতে পারবেন। দেশীয় ও আন্তর্জাতিক বিমানের টিকিট বুক করা যাবে। কম দামে টিকিট বুক করার সুবিধা থাকার কারণেই এখন আর পকেটের চিন্তার জন্য পছন্দের জায়গায় যাওয়া বন্ধ হবে না। এছাড়াই বিমানের টিকিট বুক করার জন্য অন্যের সাহায্যের প্রয়োজন হবে না।আমাদের ওয়েবসাইটের সহজ ইন্টারফেসে কোন ঝামে ছাড়াই ফ্লাইট বুক করা যাবে।”

Leave a Comment

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

error: Content is protected !!