Name ringtone maker

হাম দো হামারে দো Full movie download 720p/1080p/480p

instant loan app without any income proof
অল্প গল্প: অনাথ ধ্রুব শিখর (Rajkummar Rao) প্রেমে পড়ে অন্যা মেহরার (Kriti Sanon)। অন্যার একটাই শর্ত। এমন একজনকে বিয়ে করবে যার সুন্দর পরিবার এবং কিউট কুকুর আছে। ভালোবাসা হারাতে চায় না ধ্রুব। সে বেরিয়ে পড়ে মা-বাবার খোঁজে। অবশেষে দেখা হয় পুরুষোত্তম মেহরা (Paresh Rawal) এবং দীপ্তি ক্যাশপের (Dipti Kashyap) সঙ্গে। তাঁদের নিজস্ব ক্রাইসিস রয়েছে জীবনে। মিথ্যের উপর তৈরি ভালোবাসার সংসার কি সব ঝড় ঝাপটা সামলে বেঁচে থাকবে।

রিভিউ:
শুরুটা তিক্ততা দিয়ে হলেও অবশেষে একে অপরের প্রেমে পড়েন সফল ব্যবসায়ী ধ্রুব শিখর এবং অন্যা মেহরা। নিজের মা-বাবাকে অগ্নিকাণ্ডে হারিয়ে অন্যা খুঁজে ফেরে এমন এক সত্‌ পাত্র যাঁর নিজের সুন্দর সাজানো পরিবার হবে। যে পরিবার বিয়ের পর তার নিজের হবে।

বন্ধুর বিপদে তাকে নানা উপায় বাতলাতে শুরু করে দুই প্রাণের বন্ধু সন্দীপ সচদেব (Aparshakti Khurana) এবং শাদিরাম (Saanand Verma)। কিন্তু তাদের অপশন মনে ধরে না রাজকুমার রাও-এর। সে সাহায্য চাইতে যায় পুরোষত্তম মেহরা। ছোটবেলায় এঁর ধাবাতেই কাজ করত ধ্রুব। কথায় কথায় সামনে আসে পুরোষত্তমের কলেজ প্রেম দীপ্তি কাশ্যপের কথা। তাঁকে রাজি করায় নিজের মায়ের ভূমিকায় অভিনয়ের জন্য যাতে পুরোষত্তমও রাজি হয়ে যান। গল্প এগোয়। পরিচালক Abhishek Jain Hum Do Hamare Do ছবিতে খুব ইন্টারেস্টিং গল্প বলেছেন। কিন্তু ধাক্কা খান স্ক্রিনপ্লে। গল্পের সঙ্গে তাল মিলিয়ে টানটান স্ক্রিনপ্লে বানাতে পারেননি প্রশান্ত ঝা (Prashant Jha)। দ্বিতীয়ভাগে বেশ একঘেয়ে হয়ে যায়। এমন একটা সময় আসে যখন দর্শকের মনে প্রশ্ন জাগতে বাধ্য, আরে বাবা এই পরিবার পরিবার মিথ্যে খেলাটার উপর থেকে কখন পর্দা উঠবে। আপনার ধৈর্য যখন শেষ সীমায়, তখন হঠাত্‌ যেন পরিচালকও সম্বিত ফিরে পান। তড়িঘড়ি শেষ করে ফেলেন ছবি। হ্যাঁ, হ্যাপি এন্ডিং ছিল মাস্ট।

পর্দায় ফের একবার নিজের সেরাটা দিয়েছেন Rajkummar Rao। আরও একবার তিনি প্রমাণ করে দিলেন কেন অন্য সব তারকার থেকে তিনি জারা হটকে। Kriti Sanon তাঁর চরিত্রের সঙ্গে জাস্টিস করেছেন। Paresh Rawal এবং Ratna Pathak Shah শুধু যে ভালো অভিনয় করেছেন তা নয়, গল্পের সীমিত গন্ডির বাইরে গিয়ে নিজেদের প্রতিভার স্বাক্ষর রেখেছেন।

instant loan app without any income proof

আসা যাক অপারশক্তি খুরানার কথায়। এই ছবি দেখতে দেখতে আপনার মনে হবে তাঁকে কোথাও যেন টাইপকাস্ট করে ফেলছেন পরিচালকরা। তিনিও কমফর্ট জোন থেকে বেরোতে চান না। হিরোর বেস্ট ফ্রেন্ডের বাইরে কিছু ভাবতেই যেন চান না। মনে দাগ কেটে যায় Sachin-Jigar-এর মিউজিক।

এবার প্রশ্ন হল ছবিটি কি দেখা যায়? নিশ্চয়ই যায়। বেশ কিছু মজার মুহূর্ত রয়েছে যা এই ছবির টেকআওয়ে পয়েন্ট। ছবি নিয়ে বিশেষ কমপ্লেনের জায়গাও হয়তো থাকত না, যদি প্রথম হাফের মতো দ্বিতীয় ভাগটিতেও একটু যত্নের ছোঁয়া থাকত।

instant loan app without any income proof

হাম দো হামারে দো Full movie download 720p/1080p/480p

instant loan app without any income proof

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

error: Content is protected !!