Name ringtone maker
Status Videos

বান্টি অউর বাবলি ২ Full movie download 720p/1080p/480p

অল্প গল্প: ১৫ বছর হয়ে গেছে রাকেশ আর ভিম্মি থুড়ি আসল বান্টি আর বাবলি কাউকে ঠকায়নি। কিন্তু হঠাত্‌ করেই উদয় হয়েছে আরও এক জোড়া বান্টি-বাবলি। সেই নতুন ঠগিদের শায়েস্তা করতে ফের আসরে নামে আসল বান্টি-বাবলি। এগোয় গল্প।

কেমন হল?

১৫ বছর আগে করা সব জালিয়াতিকে পিছনে ফেলে রাকেশ ওরফে বান্টি (Saif Ali Khan) এবং ভিম্মি ত্রিবেদী ওরফে বাবলি (Rani Mukerji) উত্তরপ্রদেশের ছোট্ট শহর ফুরসতগঞ্জে নিজেদের মতো করে জীবন কাটাচ্ছে। রাকেশ সেই রেলে টিকিট কালেকটার এবং ভিম্মি নিজের স্বপ্ন সফল করে V ব্র্যান্ড লঞ্চ করেছে পোশাকের (যদিও সেখানেও সে বিখ্যাত ফ্যাশন ডিজাইনার সব্যসাচীর পোশাকের নকল বানায়)। গড়পড়তা জীবনের একমাত্র এন্টারটেনমেন্ট রেল কলোনির বিভিন্ন অনুষ্ঠানে রংচঙে সেজে স্টেজ পারফর্মেন্স ভিম্মির। এভাবেই তাদের নিরুপদ্রব জীবন এগোচ্ছে। হঠাত্‌ এল তরঙ্গ। সদ্য ইঞ্জিনিয়ারিং পাশ করা কুনাল (Siddhant Chaturvedi) এবং সোনিয়া (Sharvari Wagh) B&B কার্ড নিয়ে মানুষ ঠকানোর ব্যবসা শুরু করে। বেজায় সমস্যায় পড়েন ইন্সপেক্টর জটায়ু সিং (Pankaj Tripathi)। নতুন বান্টি বাবলিকে ধরতে তিনি সাহায্য চান আসল বান্টি-বাবলির।

Bunty Aur Babli-র চূড়ান্ত জনপ্রিয়তার ফায়দা তোলার জন্য অনেক ভেবে চিন্তে এই সিক্যুয়েলের চিত্রনাট্য লেখা হয়েছে। অনেক কাঠখড় পুড়িয়েছেন নবাগত পরিচালক ও চিত্রনাট্যকার Varun V Sharma। কিন্তু সবটাই যেন বড্ড জোরজবরদস্তি করে কাঠামোয় ফিক্স করার চেষ্টা করেছেন পরিচালক। শাদ আলির তৈরি মাস্টারপিসের যেন দুর্বল কপি করার আপ্রাণ চেষ্টা। কিন্তু ওই ধোপে টেকে না শেষ পর্যন্ত। প্রথম ভাগের টর্চার মেনে নিয়ে দ্বিতীয় ভাগে এগোলে দেখা যায় প্লট নিয়ে খানিক ভাবনা চিন্তা করেছেন পরিচালক, কিন্তু আবার লজিকের অভাবে কিছুতেই গল্পকে ঠেকনা দিয়েও দাঁড় করানো যায় না। কোনও চরিত্রের সঙ্গেই যেন দর্শকের ভাব জমে ওঠে না।

রানি-সইফ-পঙ্কজের মতো পোড় খাওয়া অভিনেতা এবং শর্বরী-সিদ্ধান্তের ফ্রেশনেস মার খেয়ে যায় স্রেফ দুর্বল স্ক্রিপ্টের জন্য। মধ্য বয়স্ক মধ্যবিত্ত দম্পতির চরিত্রে নিজেদের সেরাটা দিয়েছেন Saif Ali Khan এবং Rani Mukerji। আজও তাঁদের রসায়ন নজর কাড়ে, মন ভালো করে দেয়। Siddhant Chaturvedi ও Sharvari Wagh নিজেদের সাধ্যমতো চেষ্টা করেছেন সইফ-রানির ম্যাজিকের সঙ্গে পাল্লা দিতে। Bunty Aur Babli-র প্রতিটি গান আজও সমান জনপ্রিয়। কিন্তু সিক্যুয়েল সেখানেও মান রাখতে পারল না।

মোটের উপর Bunty Aur Babli 2 যতটা হাইপ ক্রিয়েট করেছিল, পরীক্ষার খাতায় গুছিয়ে উত্তরটা লিখতে পারল না।

বান্টি অউর বাবলি ২ Full movie download 720p/1080p/480p

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.